মার্চে বসুন্ধরা কিংসের জার্সিতে নতুন চ্যালেঞ্জে নামতে যাচ্ছেন হার্নান বার্কোস। সেই চ্যালেঞ্জের জন্য শুভকামনা পেয়েছেন পিএসজির স্প্যানিশ ফুটবলার অ্যান্ডার হেরেরার কাছ থেকে।

এক সময় আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে খেলে আসা হার্নান বার্কোসকে দলে ভিড়িয়ে চমকে দিয়েছে বসুন্ধরা কিংস! চমকটা সেখানেই শেষ নয়। বসুন্ধরা কিংসের কল্যাণে বাংলাদেশ দেখলো, প্রথমবারের মতো কোন ফুটবলারকে ইউরোপীয় স্টাইলে বরণ করে নেওয়ার উৎসব। গত ৯ ফেব্রুয়ারি জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে মেসির আর্জেন্টাইন সতীর্থ বার্কোসকে বরণ করে নেয় বাংলাদেশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়নরা। 

৯ ফেব্রুয়ারির সেই ঝমকালো অনুষ্ঠানের কিছু ছবি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন বার্কোস। আর্জেন্টাইন এই ফুটবলার তার শেয়ার করা সেই ছবিগুলোর সাথে স্প্যানিশ ভাষায় একটি ক্যাপশনও দিয়েছেন। স্প্যানিশ ভাষায় তার দেওয়া সে ক্যাপশনের বাংলা ভাবার্থ দাঁড়ায়, 'এই যাত্রায় নতুন চ্যালেঞ্জ। বছরটা যেন আনন্দের হয়।' 

তার সেই ইনস্টাগ্রাম পোষ্টে কমেন্ট করেছেন স্প্যানিশ ফুটবলার অ্যান্ডার হেরেরা। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফুটবলার বর্তমানে নেইমার-ডি মারিয়ার সতীর্থ হয়ে খেলছেন পিএসজিতে। টানা ৫ বছর রেড ডেভিলসদের জার্সিতে মাঠ মাতানো এই ফুটবলার গত বছরই যোগ দিয়েছেন লীগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নদের শিবিরে।

ভক্তদের অটোগ্রাফ দিচ্ছেন হার্নান বার্কোস

এখন পর্যন্ত মাত্র ৭ ম্যাচে পিএসজির জার্সিতে মাঠে দেখা গেছে তাকে। স্পেন জাতীয় দলের হয়ে ২ ম্যাচ খেলা এই মিডফিল্ডার বার্কোসের পোষ্টের কমেন্টে লিখেছেন, 'mucha suerte!!'। স্প্যানিশ ভাষায় তার করা এই কমেন্টের মানে হলো 'শুভকামনা'।

অ্যান্ডার হেরেরার শুভকামনার জবাবও দিয়েছেন সদ্য বসুন্ধরা কিংসে নাম লেখানো ফুটবলার হার্নান বার্কোস। হেরেরার কমেন্টের রিপ্লাইয়ে তিনি লিখেছেন, 'তোমাকে অনেক ধন্যবাদ বন্ধু।'

আগামী মার্চে থেকে এএফসি কাপে শুরু হবে বার্কোসের নতুন চ্যালেঞ্জ। বসুন্ধরা কিংসের জার্সিতে সেই চ্যালেঞ্জে বিজয়ী হতে শুভকামনা পেয়েছেন বন্ধু হেরেরার কাছ থেকে। দেখার বিষয়, সেই চ্যালেঞ্জে বার্কোস কতটুকু সফল হতে পারেন। 


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা